চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৬ মে সন্ধ্যা ৭টায় চাঁদপুর রোটারী সেন্টারে এক সভায় ঐ কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের সভাপতি রোটা. মোহাম্মদ সাখাওয়াত হোসেন শাকিল, ২০২২-২৩ রোটারী বর্ষের রোটার‌্যাক্ট কমিটি চেয়ারম্যান (আরসিসি) রোটা. পিপি জামাল হোসেন ও ২০২১-২০২২ রোটারী বর্ষের আরসিসি রোটা. পিপি আব্দুল বারী জমাদার মানিক।
সভাপতি রো. শামীম আহমেদ খাঁনের সভাপতিত্বে সভায় রো. ইঞ্জি. মনজুর আলম সভাপতি এবং রো. রীতা রানী বৃষ্টিকে সচিব হিসেবে নির্বাচিত করা হয়। ক্লাবের নব-নির্বাচিত সভাপতি এবং সচিব ক্লাবের সব সদস্যদের ধন্যবাদ জানান। নব-নির্বাচিত সভাপতি রো. মনজুর আলম বলেন, রোটার‌্যাক্ট অঙ্গনে যুক্ত থেকে বিভিন্ন কাজ করে অনেক কিছু শিখতে পেরেছি। সেই জ্ঞানকে কাজে লাগিয়ে আমি রোটার‌্যাক্ট অঙ্গনে ও সমাজের মানুষের জন্য ভালো কিছু করার লক্ষ্যে কাজ করে যাবো।
ক্লাবের নবগঠিত কমিটির সদস্যরা হলেন ঃ ক্লাব উপদেষ্টা রো. জি এম মানসুর, সভাপতি রো. ইঞ্জিনিয়ার মঞ্জুর আলম, সদ্যবিদায়ী সভাপতি রো. শামীম আহমেদ খাঁন, সহ-সভাপতি রো. তানজিলা আক্তার তামান্না ও রো. মিঠুন চন্দ্র ত্রিপুরা, সচিব রো. রীতা রানী বৃষ্টি, যুগ্ম-সচিব রো. তানভীর হোসেন, প্রকাশনা সম্পাদক রো. জয় ঘোষ, কোষাধ্যক্ষ রো. হাবিবুর রহমান টিটু, ক্লাব সেবা পরিচালক রো. তারেক খান, পেশা উন্নয়ন পরিচালক রো. মরিয়ম আক্তার মিম, সমাজসেবা পরিচালক রো. শাহজালাল খান, আন্তর্জাতিক সেবা পরিচালক রো. বোরহান আলম, চীফ সার্জেন্ট অ্যাট আর্মস রো. ইসরাত জাহান এবং সার্জেন্ট অ্যাট আর্মস রো. কাউসার আহমেদ।
এই কমিটি ১ জুলাই থেকে ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত এক বছর ক্লাবের দায়িত্ব পালন করবে।

২৬ মে, ২০২২।