নতুন ঠিকানায় ইসলামী ব্যাংকের হাজীগঞ্জ শাখা

হাজীগঞ্জ ব্যুরো
ইসলামী ব্যাংকের হাজীগঞ্জ শাখা নতুন ঠিকানায় স্থানান্তর করা হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় ফিতা কেটে বিজনেস পার্ক মকিমউদ্দিন শপিং সেন্টার হাজীগঞ্জে নতুন ঠিকানার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন।
প্রধান অতিথির বক্তব্যে মো. মোশাররফ হোসেন বলেন, বাংলাদেশের সর্ববৃহৎ ব্যাংক ইসলামী ব্যাংক এবং দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম সুদমুক্ত ব্যাংক। ২০১০ সাল থেকে আমরা বিশ্বের শ্রেষ্ঠ ১ হাজার ব্যাংকের মধ্যে অন্যতম একটি। আগামি ৫ বছরের মধ্যে আমরা বিশ্বের ৫শ’ ব্যাংকের মধ্যে উন্নীত হবো।
তিনি বলেন, আমরা হচ্ছি বিশ্বের সব ব্যাংকের জন্য রোল মডেল। আমাদের আছে যোগ্য, দক্ষ, নিষ্ঠাবান, সৎ ও দায়িত্বশীল পরিচালনা পর্ষদ। যার মধ্যে অধ্যাপক, ব্যাংকার, গবেষক, সেনাবাহিনী ও পুলিশ কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের যোগ্য ও দক্ষ পরিচালক রয়েছেন। যাদের যোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে উল্লেখ করে মো. মোশাররফ হোসেন বলেন, সরকারের লক্ষমাত্রা অনুযায়ী ২০২১ সালের মধ্যে আমরা মধ্যম আয় এবং ৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশে উন্নীত হবো। সরকারের পরিকল্পনা অনুযায়ী আমরা আমাদের অবস্থান থেকে সে লক্ষ্যে কাজ করছি।
তিনি গ্রাহকদের উদ্দেশে বলেন, ব্যাংক একাউন্ট ছাড়া উন্নতির চরম শিখরে পৌঁছানো সম্ভব নয়। উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের সুফল পেতে হলে সকলের ব্যাংক একাউন্ট থাকতে হবে। তথ্য ও প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল ব্যাংকিং সাথে কার্যক্রম পরিচালনা করতে হবে। তাই ইসলামী ব্যাংকে আসুন, সেবা নিন। আমাদের রয়েছে বিশাল সৎ ও দক্ষ কর্মী বাহনী।
প্রধান অতিথির বক্তব্য শেষে ব্যাংকের সাফল্য ও সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের খতিব ও পেশ ইমাম মুফতি মাওলানা মো. আব্দুর রউফ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মাহবুব-এ আলম।
শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হাজীগঞ্জ শাখার ব্যবস্থাপক মো. মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহমাদ আলী পাটওয়ারী (রহ.) ওয়াক্ফ এস্টেটের মোতওয়াল্লী ড. মো. আলমগীর কবির পাটওয়ারী, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ মো. আসফাকুল আলম চৌধুরী।
ব্যাংক কর্মকর্তা শাহেদ আলমের উপস্থাপনায় গ্রাহকদের মধ্যে বক্তব্য রাখেন ফরেন রেমিটেন্স সুবিধাভোগী গ্রাহক নাফিসা আহমদ। কোরআন তেলাওয়াত করেন ব্যাংক কর্মকর্তা মো. আবদুর রশিদ। অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, অতিথিবৃন্দ, গ্রাহক ও সুধীজন উপস্থিত ছিলেন।
০১ ফেব্রুয়ারি, ২০২১।