নায়েরগাঁওয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ১৭

মতলব দক্ষিণ ব্যুরো
মতলব-বাবুরহাট-পেন্নাই সড়কের নায়েরগাঁও বাজার এলাকায় শনিবার (২১ মে) সকাল সাড়ে ১০টায় জৈনপুর পরিবহন নামক একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে গর্তে পড়ে যায়। এতে শিশুসহ ১৭ যাত্রী কম-বেশি আহত হয়।
আহতরা হলেন- মতলব আইসিডিডিআরবির কর্মকর্তা ডা. রাকিব (৩১), ম্যানেজার সোহেল রানা (৩৫), রেজাউল করিম (৩৬), সোহেল রানা (৪০), ইমাম হোসেন (৩৫), কুলছুমা বেগম (৪৫), আরাফাত (২৩), নাসরিন আক্তার (১৭) ও সুমাইয়া আকতার (৮) সহ নাম নাজানা আরো বেশ কয়েকজন। আহতদের স্থানীয় ক্লিনিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতদের মধ্যে শিশু সুমাইয়ার অবস্থা সংকটাপন্ন। ঘটনার পর থেকে বাস চালক ইকবাল হোসেন পলাতক রয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বাসটি দ্রুতগতিতে আসায় নায়েরগাঁও বাজারের দক্ষিণে আইসিডিডিআরবির উপকেন্দ্রের কাছে ঘুড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায় বাসটি।
বাসে থাকা যাত্রী সোহেল রানা বলেন, ঢাকা থেকে বাসটি মতলবের উদ্দেশ ছেড়ে আসে সকাল ৮টায়। চালকের অসাবধানতা ও দ্রুতগতিতে চালানোর কারণে দুর্ঘটনার শিকার হয় বাসে থাকা সব যাত্রী।
মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত যাত্রীদের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়। নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি দুর্ঘটনার শিকার হয়। এ ব্যাপারে কেউ কোন অভিযোগ করেননি।

২২ মে, ২০২২।