পুরাণবাজারে পিকআপের চাপায় শিশু নিহত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর শহরের পুরাণবাজারের মেরকাটিজ রোড এলাকায় পিকআপ ভ্যানের চাপায় সোহাগ (৪) শিশু পথচারী ঘটনাস্থলে নিহত হয়েছে। এ ঘটনায় পিকআপ ভ্যানের ঘাতক চালক রাব্বিকে গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। শনিবার (১৬ এপ্রিল) বিকেলে পুরাণবাজার মেরকাটিজ রোডের গাজীবাড়ি কবরস্থানের সামনে এ ঘটনা ঘটে।
এদিকে ঘটনাস্থলে শত-শত এলাকাবাসী পিকআপ চালকের বিচারে দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে। পুরাণবাজার ফাঁড়ির পুলিশ বিক্ষুব্ধদের বিচারের আশ্বাস দিয়ে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
খবর পেয়ে চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিততি শান্ত করেন এবং নিহতের পরিবারকে সমবেদনা জানান।
প্রত্যক্ষদর্শী খোরশেদ আলম জানান, নিহত শিশু সোহাগ পুরাণবাজার ২নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাশ ওয়ানে পরে। ঘটনার সময় শিশুটি প্রাইভেট পরে বাসায় ফিরছিলো। রাস্তা পারাপারের সময় বাজার থেকে মালামাল লোড করে ফরিদগঞ্জ চান্দ্রা যাবার সময় দ্রুতগতির পিকআপ ভ্যানটি শিশু সোহাগকে চাপা দেয়। ঘটনাস্থলে মাথার মগজ বেরিয়ে শিশুটি মারা যায়।
পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল মাহমুদ জানান, ঘটনাস্থল থেকে আহত অবস্থায় চালক রাব্বিকে আটক করে সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

১৭ এপ্রিল, ২০২২।