পুলিশ সদস্যদের আরো দায়িত্বশীল হতে হবে

.........চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি

শাহ্ আলম খান
পুলিশের সেবার মান বৃদ্ধি এবং জবাবদিহিতা নিশ্চিত করতে হবে। প্রতিটি পুলিশ সদস্যকে আরো দায়িত্বশীল হতে অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের নবাগত ডিআইজি মো. আনোয়ার হোসেন। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) চাঁদপুরে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।
ডিআইজি আরো বলেন, প্রতিটি পুলিশ সদস্যকে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। তবেই সাধারণ মানুষের আস্থার জায়গায় স্থান করে নিতে পারবে। এজন্য পেশাগত মান বৃদ্ধির অন্য কোনো বিকল্প নেই। একই সঙ্গে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে উপস্থিত পুলিশ কর্মকর্তা ও সদস্যদের নির্দেশ দেন তিনি।
সদ্য যোগদান করা চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন চাঁদপুর জেলায় আগমন উপলক্ষে পুলিশ লাইনে বিশেষ কল্যাণ সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।
বিশেষ কল্যাণ সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) কাজী আব্দুর রহিম, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) আফজাল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) মো. আসাদুজ্জামান প্রমুখ। এছাড়া জেলা পুলিশের সব ইউনিটের কর্মকর্তাসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
এর আগে দুপুরে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন চাঁদপুরে পৌঁছলে ফুল দিয়ে তাঁকে স্বাগত জানান পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান।
২৪ সেপ্টেম্বর, ২০২০।