‘প্রভাত’র উদ্যোগে শিশুদের মাঝে খাবার বিতরণ

স্টাফ রিপোর্টার
করোনাকালীন লকডাউনের এই দুঃসময়ে অনেক পরিবার হয়েছে অসহায়। কাজ নেই, নেই কোন সহায়তা, তাই খাবার যোগাতে হিমশিম খেতে হচ্ছে অসহায় অনেক পরিবার। এই দুঃসময়ে অনেক শিশু খাবার না খেয়ে রয়েছেন অভুক্ত। সেই সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার নিয়ে পাশে দাঁড়িয়েছেন সরকারি নিবন্ধনকৃত স্বেচ্ছাসেবী সংগঠন প্রভাত সমাজকল্যাণ সংস্থা চাঁদপুর শাখার নেতৃবৃন্দ।
গত রোববার (৯ মে) বিকাল সাড়ে ৫টায় প্রভাত চাঁদপুর শাখার সভাপতি হাবিবুর রহমানের নেতৃত্বে শহরের বড় স্টেশন মোলহেডে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশুর মাঝে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থেকে ‘এক বেলার খাবার’ পৌঁছে দেন চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।
এ সময় তিনি তার বক্তব্যে বলেন, করোনাকালে প্রভাত সমাজকল্যাণ সংস্থা এমন উদ্যোগকে স্বাগত জানাই। পবিত্র মাহে রমজানে এটি একটি চমৎকার আয়োজন। সংগঠনটির ধারাবাহিক মানবিক এই কর্মসূচী অব্যাহত থাকায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।
সংগঠনের বিভিন্ন শুভাকাক্সক্ষীদের আর্থিক সহযোগিতায় প্রভাতের চলমান কার্যক্রমের অংশ হিসেবে এদিন ৬৫ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় প্রভাত চাঁদপুর শাখার সহ-সভাপতি জুয়েল হাজী, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, কোষাধ্যক্ষ ইব্রাহিম খলিল রিয়াদ, সমাজকল্যাণ সম্পাদক জহিরুল ইসলাম হানিফ, সদস্য জালাল উদ্দিন বেপারী, মো. শাহাদাৎ হোসেন ফাহিম, মো. শাহেদ তালুকদার, মো. নাইমুল ইসলাম, রুবেল হোসেন, চাঁদপুর রেড ক্রিসেন্ট সোসাইটির সাবেক যুব প্রধান খায়রুল ইসলাম জনি, বিডি ক্লিন চাঁদপুরের সহ-সমন্বয়ক আছিয়া আক্তার মিথিলাসহ সংগঠনের শুভাকাক্সক্ষীরা খাবার বিতরণে অংশগ্রহণ করেন।

১১ মে, ২০২১।