বিআইডব্লিউটিএ ঠিকাদারদের সাথে নৌকা মার্কার প্রার্থী জুয়েলের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার
চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের সমর্থনে মতবিনিময় সভার আয়োজন করে বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতি। বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুর ১২টায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।
তিনি তাঁর বক্তব্যে বলেন, আমি আগেই আপনাদের কথা দিয়েছি চাঁদপুর পৌরসভাকে আমি সিন্ডিকেট মুক্ত করবো। আমি এখনো আপনাদের কথা দিচ্ছি মেয়র নির্বাচিত হলে আমি সিন্ডিকেট ও রাজনৈতিক প্রভাবমুক্ত জনকল্যাণমুখী পৌরসভা আপনাদের উপহার দেবো। পৌরসভায় কোন রাজনীতি চলবে না। পৌরসভা আড্ডার জায়গা নয়। পৌরসভা পৌরসভার নিয়মেই চলবে। পৌরসভায় নাগরিক সুবিধা অনুযায়ী কাজ করা হবে। আল্লাহ যদি আমাকে তৌফিক দেয় আমি যদি চাঁদপুর পৌরসভার মেয়র নির্বাচিত হই কথা দিচ্ছি আমি শত পার্সেন্ট সৎ থেকে কাজ করবো ইনশাআল্লাহ। চাঁদপুর পৌরসভাবাসীর বেসিক চাহিদা রাস্তাঘাট পাকাকরণ, ল্যাম্প পোস্টে পর্যাপ্ত লাইটের মাধ্যমে অন্ধকার দূরীকরণ, বিশুদ্ধ পানির সমস্যা দূরীকরণ, আবর্জনামুক্ত সুন্দর পরিবেশ তৈরি করে পৌরসভাকে নান্দনিক করণসহ সব জনকল্যাণমুখী কাজে আমি নিজেকে নিয়োজিত করবো।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল ভূঁইয়া।
বিআইডব্লিউটিএ কর্মচারী ইউনিয়নের আহ্বায়ক আ. সাত্তারের সভাপতিত্বে এবং বিআইডব্লিউটিএ ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি মো. ফারুক হোসেন ভূঁইয়ার পরিচালনায় অন্যানের মাধ্যে বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা ফরিদ আহমেদ সিপন, সাধারণ সম্পাদক মাইনউদ্দিন ঢালী আলমগীর, দপ্তর সম্পাদক মো. রাশেদ প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা মো. মাসুদ আহমেদ কিরন, সহ-সভাপতি মো. জাহাঙ্গীর ঢালী, যুগ্ম-সম্পাদক মো. মমিন ঢালী, লিটন রুবেল, হোসেন খানসহ আরো অনেকে।
২৪ সেপ্টেম্বর, ২০২০।