মতলবের সাবেক সহকারী পুলিশ সুপার আহসান হাবীব আর বেঁচে নেই

মতলব দক্ষিণ ব্যুরো
মতলবের সার্কেলের সাবেক সহকারী পুলিশ সুপার আহসান হাবীব (৩৭) গত বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজেউন)। করোনা আক্রান্ত হয়ে দীর্ঘদিন মৃত্যুর সাথে যুদ্ধ করে রাজারবাগ পুলিশ হাসপাতালে মৃত্যুর কাছে হেরে গেলেন তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, বাবা-মা, সহকর্মী, আত্মীয়-স্বজন ও গুনীগ্রাহী রেখে গেছেন।
১৬ মাস মতলবে সততার সাথে দায়িত্ব পালনে সব মহলের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করে মতলববাসীর হৃদয় কেড়ে নিয়েছেন এই চৌকস পুলিশ কর্মকর্তা আহসান হাবীব। গতবছর তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁর মৃত্যুতে মতলব উত্তর ও দক্ষিণ থানা পুলিশের মাঝে শোকের ছায়া নেমে আসে।
গত শুক্রবার বিকাল ৩টায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বসন্তপুর নিজ গ্রামে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
আহসান হাবীবের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বর্তমান সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান কামাল, মতলব সরকারি ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক কবি সাংবাদিক মুহাম্মদ জাকির হোসেন, মতলব প্রেসক্লাবের সভাপতি মুহাম্মাদ ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিকসহ সামাজিক, রাজনৈতিক, শিক্ষক ও সাংবাদিকবৃন্দ।
১৮ জুলাই, ২০২১।