মতলবে ১২ হাজার পরিবারকে ঈদ উপহার পৌঁছে দিলেন সাংসদ রুহুল

মাহফুজ মল্লিক
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার বিভিন্ন এলাকায় বাড়ি-বাড়ি গিয়ে গরিব ও দুঃস্থ এবং দলীয় লোকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। গত বুধবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল তিনটা পর্যন্ত দুই উপজেলার ২১টি ইউনিয়ন ও দু’টি পৌরসভায় বাড়ি বাড়ি গিয়ে লোকজনের মধ্যে ঈদ সামগ্রী তুলে দেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মো. নুরুল আমিন রুহুল। ঈদ সামগ্রীর মধ্যে ছিল- শাড়ি, লুঙ্গী, পাঞ্জাবী, পোলাউর চাল ও চিনি।
এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ কদ্দুস, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুবিন সুজন, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফারক বিন জামান, এমএ আজিজ বাবুল, মোফাজ্জল হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গোলাম মোস্তফা ও সাংসদের ব্যক্তিগত সহকারী লিয়াকত আলী সুমন, ছাত্রলীগ নেতা সারোয়ার সরকার লিখন প্রমুখ।
এসময় নুরুল আমিন রুহুল এমপি বলেন, করোনাভাইরাসের কারণে বেকার হওয়া দলীয় নেতাকর্মী ও অসহায় দুঃস্থদের মধ্যে মতলব উত্তর উপজেলায় ৯ হাজার এবং মতলব দক্ষিণ উপজেলায় ৩ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। ব্যক্তিগত উদ্যোগে এ সহায়তা দেয়া হয়।

২৩ মে, ২০২০।