মতলব উত্তর থানা পরিদর্শনে নবাগত এএসপি ইয়াছির আরাফাত

মতলব উত্তর ব্যুরো
পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি এবং পেশাদারিত্বের সঙ্গে দায়িত্বপালনে উৎসাহ দিতে মতলব উত্তর থানা পরিদর্শন করেছেন মতলব সার্কেলের নবাগত সহকারি পুলিশ সুপার ইয়াছির আরাফাত। বুধবার (৯ জুন) দুপুরে মতলব উত্তর থানা পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াছির আরাফাত।
ইয়াছির আরাফাত বলেন, থানা নির্যাতিত, নিপীড়িত মানুষের জায়গা। এখানে কোনো দালাল-টাউটকে ঘেঁষতে দেওয়া হবে না। দালালরা বিন্দু পরিমাণ ছাড় পাবে না।
তিনি আরো বলেন, আমাদের এ পরিদর্শনের উদ্দেশ্যই হলো এখানে যেসব ফোর্স অফিসার আছে তাদের সরকারিভাবে যেব সুযোগ-সুবিধা থাকার কথা সেগুলো ঠিকঠাক মত আছে কি না? কারো কোন অভিযোগ আছে কি না, সেগুলো দেখা। পুলিশের যে সকল কর্মকান্ড, সেগুলো ঠিকমত হচ্ছে কি না এবং এ বিষয়ে এলাকাবাসীর সাথে কিছু মতবিনিময় করা। এছাড়াও কোথাও কোন দুর্নীতি ও অনিয়ম হচ্ছে কি না?
এসময় থানা পুলিশের একটি চৌকশ দল সহকারী পুলিশ সুপারকে সম্মানসূচক সালাম প্রদান করেন। এতে নেতৃত্ব দেন মতলব উত্তর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাসুদ। থানা পরিদর্শনকালে সব অফিসার ও ফোর্সদের সাথে কুশল বিনিময় করেন এবং থানার সকল অফিসার ও ফোর্সদের ব্যারাক পরিদর্শন করেন।
এসময় পুলিশ সুপার অফিসার ও সদস্যদের মাঝে চলমান করোনা ভাইরাস সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ প্রদান করেন।

১০ জুন, ২০২১।