মতলব জেবি পাইলট উবির শিক্ষক আ. মতিনের দাফন সম্পন্ন

মতলব দক্ষিণ ব্যুরো
মতলবগঞ্জ জেবি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আব্দুল মতিন (৭০) এর দু’দফা জানাজা শেষে দক্ষিণ বহরী নিজ গ্রামে বাবা-মায়ের কবরের পাশে চিরনিন্দ্রায় শায়িত করা হয়। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৮টায় নিউ হোস্টেল মাঠে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয় সকাল সাড়ে ৯টায় বহরী ড. এম সামছুল হক মডেল কলেজ মাঠে।
আব্দুল মতিন মাস্টার গত ২২ সেপ্টেম্বর বিকাল পৌনে ৬টায় ঢাকা ডে কেয়ার নামক একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের প্রথম জানাযার আগে মতলব বাজার বণিক সমিতির সহ-সভাপতি মুজিবুর রহমান সরকারের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব জেবি সরকারি উবি’র প্রধান শিক্ষক মো. বোরহান উদ্দীন খান প্রমুখ।
দ্বিতীয় জানাযার আগে বক্তব্য রাখেন বহরী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রাধান শিক্ষক ইকবাল গনি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান প্রধান, ইউপি সদস্য হান্নান খান, মরহুমের ছোট ভাই মো. মুকবুল রাজা প্রমুখ। পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ড. এম সামছুল হক মডেল কলেজ গভর্নিং বডির সদস্য কামাল গাজী।
মতলবগঞ্জ জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বোরহান উদ্দিন খান বলেন, আব্দুল মতিন স্যার ১৯৮০ সালে এ বিদ্যালয়ে শিক্ষক হিসেবে যোগদান করেন ও ২০১৩ সালে অবসর গ্রহণ করেন। দীর্ঘ প্রায় ৩০ বছর সুনােেমর সাথে তিনি শিক্ষকতা করে গেছেন। ওনার গ্রামের বাড়ি বহরী, বর্তমানে মতলব সদরে বসবাস করছিলেন। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিদ্যালয়ের সব শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ।
২৪ সেপ্টেম্বর, ২০২০।