মতলব দক্ষিণে করোনায় কেড়ে নিল যুবলীগ নেতা হুমায়ুন রাজার প্রাণ

মাহফুজ মল্লিক
মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. হুমায়ুন রাজা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…..রাজিউন)। বুধবার (২১ এপ্রিল) ঢাকার কুর্মিটোলা হাসপাতালে বিকাল ৩টায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। হুমায়ুন রাজা মৃত্যুকালে স্ত্রী ও ২ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়নের উত্তর পিংড়া গ্রামে।
পারিবারিক সূত্রে জানা গেছে, হুমায়ুন রাজা আগে থেকেই শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। হঠাৎ করে গত প্রায় ১৫ দিন আগে তার পরীক্ষা করে করোনা পজেটিভ হলে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হয়। সেখানে কয়েকদিন থাকার পর তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা কুর্মিটোলা হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়। এ হাসপাতালে কয়েকদিন থাকার পর বুধবার মৃত্যু হয়। তার মৃত্যুতে মতলব ও তার নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।
ইউনিয়ন যুবলীগের উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন রাজার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. আওলাদ হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএ আজিজ বাবুল, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক জহির সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক চন্দন শাহসহ সকল যুগ্ম আহ্বায়কবৃন্দ, মতলব ফাউন্ডেশনের সভাপতি আবুল কাশেম পাটওয়ারী, সাধারণ সম্পাদক তাফাজ্জল হোসেন, উপাদী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক নাজির আহম্মেদ বাদল, মতলব পৌর যুবলীগের সভাপতি মো. সোহাগ সরকারসহ সামাজিক, রাজনৈতিক ও এলাকাবাসী।

২২ এপ্রিল, ২০২১।