মাহফুজুর রহমান টুটুলের কৃতজ্ঞতা

চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুলের হার্টে রিং প্রতিস্থাপন সফলভাবে সম্পন্ন হয়েছে। তিনি বর্তমানে ঢাকা বাসায় বিশ্রামে আছেন। ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক জেনারেল হাসপাতালে তাঁর হার্টে রিং প্রতিস্থাপন করা হয়। তাঁর এ সুচিকিৎসা এবং সুস্থতার জন্যে তিনি মহান রাব্বুল আলামিনের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
মাহফুজুর রহমান টুটুল গত ৬ এপ্রিল হঠাৎ বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসা হয়। এখানে ডাক্তাররা তার প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করে তাকে ঢাকা ইব্রাহিম কার্ডিয়াক জেনারেল হাসপাতালে রেফার করেন। সেদিনই তাঁকে ঢাকা নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকেই চিকিৎসার সব ব্যবস্থা করে রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডা. জেআর ওয়াদুদ টিপু। তাঁর তত্ত্বাবধান এবং সার্বক্ষণিক মনিটরিংয়ে মাহফুজুর রহমান টুটুলের চিকিৎসা চলে। চিকিৎসকদের সাথে কথা বলাসহ সার্বক্ষণিক খোঁজ-খবর রাখেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। এ হাসপাতালেই তাঁর হার্টে রিং প্রতিস্থাপন করা হয়।
তাঁর এই সুচিকিৎসার জন্যে তিনি বিশেষভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও তাঁর বড়ভাই ডা. জেআর ওয়াদুদ টিপুর প্রতি। একই সাথে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমানসহ তার বন্ধুমহল এবং আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সব নেতাকর্মীর প্রতি।

১৩ এপ্রিল, ২০২১।