রো. পিপি টিটু রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর নির্বাচিত

স্টাফ রিপোর্টার
চাঁদপুর সেন্ট্রাল রোটার‌্যাক্ট ক্লাবের সাবেক সভাপতি রোটার‌্যাক্টর মুহাম্মদ হাবিবুর রহমান টিটু রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮২, বাংলাদেশের ২০২০-২১ রোটাবর্ষের ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর হিসেবে মনোনীত হয়েছেন। রো. টিটু ২০২০-২১ রোটাবর্ষে ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর মনোনীত হওয়ায় চাঁদপুরসহ সারাদেশের রোটার‌্যাক্টরবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।
রো. হাবিবুর রহমান টিটু তাকে এ পদে মনোনীত করায় ডিআরআর রো. অ্যাড. হেদায়েত হোসেন তানভিরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আরো কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রোটারিয়ান ও রোটার‌্যাক্টরসহ দেশবাসীর প্রতি। তিনি রোটার‌্যাক্ট ডিস্ট্রিক্ট-৩২৮২ কে আরো এগিয়ে নিতে তার এই দায়িত্ব পালনের ক্ষেত্রে সবার সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, রো. পিপি. মুহাম্মদ হাবিবুর রহমান টিটু ২০০৯-১০ রোটাবর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের মাধ্যমে রোটার‌্যাক্ট অঙ্গনে যাত্রা শুরু করেন। তারপর বিভিন্ন রোটাবর্ষে ক্লাবের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। এরপর ২০১৭-১৮ রোটাবর্ষে রোটার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের প্রেসিডেন্ট নির্বাচিত হন এবং সফলতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২০১৮-১৯ রোটাবর্ষে জোনাল রিপ্রেজেনটেটিভ হিসেবেও দায়িত্ব পালন করেন।

২৩ সেপ্টেম্বর, ২০২০।