শাহরাস্তির হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার ছিনতাই

স্টাফ রিপোর্টার

dav

চাঁদপুর শহরে আবারো সক্রিয় হয়ে উঠেছে ছিনতাইকারী চক্র। শহরের কালীবাড়ি রেলস্টেশন থেকে অস্ত্রের ভয় দেখিয়ে ৩ ছিনতাইকারী এক হিন্দু পরিবারের স্বর্ণালঙ্কার ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (১৭ অক্টোবর) চাঁদপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায়। এ ঘটনায় চাঁদপুর মডেল থানায় হিন্দু পরিবারটি অভিযোগ দায়ের করেছে।

জানা গেছে, শাহরাস্তি উপজেলা সেকুনী গ্রাম থেকে মুরগির বাচ্চা ক্রয় করতে ডেম্যু ট্রেনযোগে শ্রাবনী মজুমদার তার মেয়ে তৃশিতা মজুমদার চাঁদপুর আসেন। ট্রেন থেকে নামার পর সঙ্ঘবদ্ধ ৩ ছিনতাইকারী মা ও মেয়ের পিছু নেয়। ভালো মুরগির বাচ্চা কিনে দেবে বলে তাদেরকে রেলওয়ে কোর্ট স্টেশন সংলগ্ন একটি মার্কেটের চিপায় নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ৪ আনা ওজনের কানের দুল ও ৬ আনা ওজনের স্বর্নের চেইন ছিনতাই করে নিয়ে যায়। ভুক্তভোগী হিন্দু পরিবারটি কোনো উপায় না দেখে চাঁদপুর মডেল থানায় এসে অভিযোগ দায়ের করেন। এদিকে পুলিশের ব্যাপক তৎপরতার কারণে গত কয়েক মাস যাবত চাঁদপুর শহরের ছিনতাই, পকেটমার ও মলম পার্টির খপ্পর কিছুটা কম থাকলেও আবারো সক্রিয় হয়ে উঠেছে এই চক্রটি।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার ডিউটি অফিসার এসআই মো. জয়নাল জানান, হিন্দু পরিবারটি আমাদের কাছে মৌখিক অভিযোগ করেছে। আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করছি। এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৮ অক্টোবর, ২০২০।