সমতটের কাগজ লেখক সম্মাননা-২০২১ পেলেন নুরুন্নাহার মুন্নি

প্রেস বিজ্ঞপ্তি
সমতটের কাগজ লেখক সম্মাননা ২০২১ পেলেন চাঁদপুরের কৃতী সন্তান নুরুন্নাহার মুন্নি। গত ২৬ নভেম্বর বিকেল ৪টায় কুমিল্লা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সমতটের কাগজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে এ সম্মাননা প্রদান করা হয়। বাংলা কবিতায় বিশেষ অবদানের জন্যে তাকে এ সম্মাননায় অভিষিক্ত করা হয়।
কুমিল্লা সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি ধনুয়াখলা আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শামীম হায়দারের সভাপতিত্বে এবং গীতিকার শিপন মানবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেডিক্যাল এডোকেশন মিনিস্ট্র অব হেলথ এন্ড ফ্যামিলি ওয়েলফেয়ারের ডিরেক্টর জেনারেল অধ্যাপক কামদা প্রসাদ সাহা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রত্নতত্ত্ব অধিদপ্তরের সহকারী পরিচালক ড. আহমেদ আবদুল্লাহ, বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের সিনিয়র সংবাদপাঠিকা নাসরিন ইসলাম, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল হক দুলাল, গীতিকার এম.আর মনজু, অভিবাদন সম্পাদক আবুল হাসানাত বাবুল, কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি রেজাউল করিম শামীম, বিশিষ্ট নজরুল গবেষক ড. আলী হোসেন চৌধুরী, ক্রান্তি শিল্পী গোষ্ঠীর সাধারণ সম্পাদক ঝর্ণা আলমগীর, সাংবাদিক সমিতি কুমিল্লার সাধারণ সম্পাদক মাহবুব আলম বাবু, বাংলাদেশ টেলিভিশনের গীতিকার আবুল হাসেম আল মামুন।
স্বাগত বক্তব্য রাখেন সমতটের কাগজের সম্পাদক ও প্রকাশক জামাল উদ্দিন দামাল। এর আগে বিকেল ৩টায় অনুষ্ঠান উদ্বোধন করেন কবি ফখরুল হুদা হেলাল।
উল্লেখ্য, নুরুন্নাহার মুন্নি জন্ম ১৪ অক্টোবর ১৯৮২ সালে চাঁদপুরে জন্মগ্রহণ করেন। চাঁদপুর সরকারি কলেজের প্রাণিবিদ্যা বিভাগ থেকে তিনি স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। ২০১৯ সাল থেকে তিনি চর্যাপদ সাহিত্য একাডেমির সভাপতির দায়িত্ব পালন করছেন।

২৯ নভেম্বর, ২০২১।