সৃজনশীল যেকোন কাজে পৌরসভার সহযোগিতা অব্যাহত থাকবে

---------অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

স্টাফ রিপোর্টার
বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকাল ১১টায় চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় বিজ্ঞান ক্লাব কর্তৃক আয়োজিত সায়েন্স ফ্রিক ওয়ান পয়েন্ট জিরো শিরোনামে বিজ্ঞানভিত্তিক দেশব্যাপী অনলাইন প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথিব বক্তব্যে পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন, শুধু বিজ্ঞান নয় যেকোন সৃজনশীল কাজে চাঁদপুর পৌরসভা সর্বদা পাশে থাকবে এবং সাহায্যের হাত বাড়িয়ে দিবে।
হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের শিক্ষক এম. আব্দুল আজিজ শিশির, আব্দুল মান্নান ও মনজুর হোসেনসহ অন্যরা।
বক্তারা সবাই তাদের বক্তব্যে বর্তমান বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তির যুগে ছাত্রদের এমন আয়োজনে ভুয়সী প্রশংসা করেন এবং তা অব্যাহত রাখার জন্য প্রয়োজনীয়তা তুলে ধরেন। চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান ক্লাবের সাধারণ সম্পাদক প্রীতম ঢালীর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে স্বাগত জানান বিজ্ঞান ক্লাবের সদস্যরা এবং স্বাগত বক্তব্য রাখেন বিজ্ঞান ক্লাবের ভাইস প্রেসিডেন্ট সাহারাত হোসেন সামীর। বক্তব্যে শিক্ষামন্ত্রীর অনুপ্রেরণা তাদের প্রধান হাতিয়ার হিসেবে কাজ করেছে ঐ প্রতিযোগিতা আয়োজনে তা জানান। পরে অতিথিরা বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয় থেকে বিজয়ী, ভলান্টিয়ার ও হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।
১ জানুয়ারি, ২০২১।