হাজীগঞ্জে নারিকেল পাড়তে গিয়ে গাছেই বৃদ্ধের মৃত্যু

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে নারিকেল গাছের ওপর থেকে মো. দুলাল মল্লিক (৬৫) নামের একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩ মার্চ) সকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের সোনাইমুড়ী গ্রামের মল্লিক বাড়ির একটি নারিকেল গাছের ওপর থেকে মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। মৃত দুলাল মল্লিক ওই গ্রামের মল্লিক বাড়ির মৃত আব্দুর রশিদ মল্লিকের ছেলে।
স্থানীয়রা জানান, এদিন সকালে নারকেল (ডাব) পাড়ার উদ্দেশে প্রায় ৫০ ফুট উচ্চতার একটি নারিকেল গাছে উঠেন দুলাল মল্লিক। এরপর ২টি ডাব পাড়ার পর কিছুক্ষণ বসে থেকে গাছের উপর কাত হয়ে পড়ে থাকতে দেখেন তার স্ত্রী। এ সময় তিনি ডাক-চিৎকার করতে থাকেন, কিন্তু দুলাল মল্লিক কোন সাড়া-শব্দ করেননি। বিষয়টি জানার পর শত-শত এলাকাবাসী ওই বাড়িতে জড়ো হন।
পরে উপস্থিত অনেকে চিৎকার করে ডাকলেও দুলাল মল্লিক কোন উত্তর না দিলে বাড়ির লোকজন গাছে উঠেন। এরপর অচেতন অবস্থায় গাছ থেকে নামিয়ে তাকে হাজীগঞ্জ বাজারস্থ একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন।
হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলা হয়েছে। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
০৪ মার্চ, ২০২১।