হাজীগঞ্জে প্রতিবন্ধীদের নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো পৌর যুবলীগ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে প্রতিবন্ধীদের সাথে নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে পৌর যুবলীগ। সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে অর্ধ-শতাধিক অসহায় প্রতিবন্ধীদের সাথে নিয়ে মিলাদ, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। এরপর জন্মদিনের কেক কাটা ও প্রতিবন্ধীদের মাঝে দুপুরের খাবার বিতরণ করেন পৌর যুবলীগের আহ্বায়ক ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন।
কেক কাটা, মিলাদ ও দোয়া এবং খাবার বিতরণী অনুষ্ঠানে বঙ্গবন্ধুসহ নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শারিরিক সুস্থতা ও নেক হায়াত এবং দেশ ও জাতীর মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাও. মো. জুনায়েদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ আসফাকুল আলম চৌধুরী, আওয়ামী লীগ নেতা মুশফিক পাটওয়ারী, মাহবুবুর রহমান মিলনসহ অন্যান্য নেতৃবৃন্দ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন পৌর যুবলীগ নেতা জসিম চৌধুরী, মোস্তাফিজুর রহমান সুজন, সরোয়ার হোসেন রনি, লিটন তালুকদার, কাজী মনির হোসেন, হাসান গাজী, রাশেদ, আলামিন, মজিবুর রহমান, মাইনু, মাইকেল, আবু সুফিয়ান প্রমুখ।
এ সময় পৌর যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ এবং ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ যুবলীগের নেতৃবৃন্দ এবং অর্ধ-শতাধিক অসহায় প্রতিবন্ধী ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
১ অক্টোবর, ২০২০।