কচুয়ায় ৪শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

কচুয়া ব্যুরো
গৃহবন্দি গরিব ও অসহায় ৪শ’ পরিবারের মাঝে সততা পল্লী উন্নয়ন সংস্থার সভাপতি, কচুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র ব্যক্তিগত সহকারী রাজীব আহমেদ রাজু খাদ্য সামগ্রী বিতরণ করেন। শুক্রবার (৮ মে) দিনব্যাপী কচুয়া উপজেলার বিতারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।
এসময় সততা পল্লী উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আরিফ খান, কোষাধ্যক্ষ শরীফুল ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় রাজীব আহমেদ রাজু বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সততা পল্লী উন্নয়ন সংস্থা ও আমার ব্যক্তিগত তহবিল থেকে বিতারা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কর্মহীন অসহায়দের জন্য আমার সাধ্যমত খাদ্য সামগ্রী দিয়ে তাদের সহায়তা করে যাচ্ছি। আমার এ সহায়তা বিতারা ইউনিয়নবাসীর জন্য অব্যাহত থাকবে। বিতারা ইউনিয়নে কোন পরিবার না খেয়ে থাকবে না, ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, ইতোপূর্বে আমি বিতারা ইউনিয়নে ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছি। সরকার গৃহীত সব কর্মসূচির পাশাপাশি আপনারা যারা বিত্তবান আছেন সাধ্যমত আপনার আশপাশের লোকজনকে সহযোগিতা করুন। ঘরে থাকুন, নিরাপদ থাকুন, সুস্থ থাকুন।

০৯ মে, ২০২০।