মতলব দক্ষিণে আনসার ও ভিডিপির সমাবেশ

নিরাপত্তা, আইন প্রয়োগ ও সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আনসার বাহিনী…………নুরুল আমিন রুহুল এমপি

মতলব দক্ষিণ ব্যুরো
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল বলেছেন, নিরাপত্তা, আইন প্রয়োগ ও সংরক্ষণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আনসার বাহিনী।
শনিবার (২৮ মে) সকাল ১১টায় মতলব দক্ষিণ উপজেলা আনসার ও ভিডিপির আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
তিনি আরো বলেন, আনসার ও ভিডিপির সদস্যরা পুলিশ বাহিনীর সহায়ক হিসেবে কাজ করে আসছে। শুধু তাই নয়,তারা স্বেচ্ছা সেবার কাজ করে, দেশের সার্বভৌমত্ব রক্ষায় সহায়ক হিসেবে কাজ করে। দেশের আইন শৃংখলা রক্ষায় সরকারি আইন শৃংখলা বাহিনীকে সাহায্য করা এবং সামাজিক উন্নয়নে কাজগুলো প্রতিটি মানুষের মাঝে সেবা পৌঁছে দেয়া।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। প্রধান আলোচক হিসেবে বক্তব্যে রাখেন আনসার ও ভিডিপির চাঁদপুর জেলা কমান্ড্যান্ট উজ্জল কুমার পাল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. লিয়াকত হোসেন প্রধান, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, বিআরডিবির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সাকিব উল মওলা। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা প্রশিক্ষক নুরুল ইসলাম কাউসার।
সমাবেশে দুই শতাধিক আনসার ও ভিডিপির সদস্যদের মাঝে প্রতিজনকে ৪৫০ টাকা করে বিতরণ করা হয়। এছাড়া আনসার সদস্যদের বিভিন্ন কর্মকা-ে ভূমিকার জন্য প্রথম পুরস্কার হিসেবে একটি বাই সাইকেল দ্বিতীয় পুরস্কার একটি সেলাই মেশিন এবং ৪০ জনকে পুরস্কার প্রদান করা হয়।

২৯ মে, ২০২২।