মাশিয়াত এইচএসসিতে জিপিএ-৫ পেয়েছে

সাংবাদিক মাহবুবুর রহমান সুমনের মেয়ে

স্টাফ রিপোর্টার
দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটারিয়ান মাহবুবুর রহমান সুমনের একমাত্র মেয়ে মাশিয়াত খুশনুদ পুষ্পি এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ (এ প্লাস) পেয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) এইচএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়।
পুষ্পি চলতি বছর ঢাকার বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় মানবিক গ্রুপে অংশগ্রহণ করে জিপিএ-৫ অর্জন করে। এর আগে সে ঢাকার ক্যাম্ব্রিয়ান স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং চাঁদপুর সদর উপজেলার উত্তর-পশ্চিম তরপুরচন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিইসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ ও বৃত্তি অর্জন করে। সে চাঁদপুর মাতৃপীঠ বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ থেকে ৮ম শ্রেণি পর্যন্ত অধ্যয়ন করেছিলো।
তার মা খোদেজা বেগম উত্তর তরপুরচন্ডী কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা এবং বাবা রোটারিয়ান মাহবুবুর রহমান সুমন চাঁদপুর প্রেসক্লাবের সিনিয়র জয়েন্ট সেক্রেটারী ও চাঁদপুর রোটারী ক্লাবের জয়েন্ট সেক্রেটারী (সেক্রেটারী, ২০২৪-২৫)।
পুষ্পির এ কৃতিত্বপূর্ণ ফলাফলে তার বাবা-মা মহান আল্লাহতায়ালার কাছে শুকরিয়া আদায় ও শিক্ষক-শিক্ষিকাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। ভবিষ্যৎ সাফল্যের জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন তার বাবা-মা।

০৯ ফেব্রুয়ারি, ২০২৩।