শাহরাস্তিতে দুই ঘণ্টার ব্যবধানে নারী-পুরুষের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার
শাহরাস্তিতে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে পৃথক-পৃথক স্থান থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের আহমদনগর ছোটপর্দার বাড়ি থেকে নওরোজ আফরীন প্রিয়া নামের (২১) এক তরুণীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে শাহরাস্তি থানা পুলিশ। নিহত প্রিয়া ওই বাড়ির প্রবাসি ইসমাইল হোসেনের মেয়ে।
একই দিন বিকালে উপজেলার বাংলা বাজারের শিবপুর এলাকার চাঁদপুর-লাকসাম রেলওয়ের পাশে অজ্ঞাত এক যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ পড়ে থাকার খবর পায় পুলিশ। পরবর্তীতে খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে পুলিশ যুবকের মরদেহ উদ্ধার করে চাঁদপুর নিয়ে যায়। এদিকে উদ্ধারকৃত দুই মরদেহের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠায় শাহরাস্তি থানা ও চাঁদপুর রেলওয়ে পুলিশ।
প্রিয়ার মা রুমি আক্তার বলেন, সন্ধ্যায় আমি প্রিয়ার বাচ্চাকে নিয়ে ডাক্তারের কাছে যাই। রাত সাড়ে আটটার দিকে বাসায় ফিরে এসে খাটের উপর তার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখি। কে বা কারা প্রিয়াকে কুপিয়ে হত্যা করে চলে যায়। প্রিয়ার স্বামী হৃদয় হোসেন কুমিল্লায় চাকরি করে বলে পুলিশকে জানান তিনি।
খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (কচুয়া-শাহরাস্তি সার্কেল) মো. আবুল কালাম, শাহরাস্তির থানার অফিসার ইনচার্জ মো. আবদুল মান্নান ও খিলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোর্শেদুল আলম ভুইঁয়াসহ ডিএসবি ও পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সংবাদ লেখা পর্যন্ত হত্যার রহস্য বা হত্যাকাণ্ডের সাথে কারা জড়িত তা জানা যায়নি। তবে পুলিশের তদন্ত কাজ চলছে।
অপরদিকে রেললাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে শাহরাস্তি থানা অফিসার ইনচার্জ মো. আব্দুল মান্নান জানান, চাঁদপুর রেলওয়ে পুলিশ যুবকের মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে। তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রেলে কাটা পড়ে এই অজ্ঞাত ব্যক্তির মৃত্যু হয়েছে।

১৭ সেপ্টেম্বর, ২০২১।