হাইমচরে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মফিজ পাটওয়ারীর দাফন

হাইমচর ব্যুরো
হাইমচর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মফিজুর রহমান পাটওয়ারী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি……রাজিউন)। গত শনিবার দিবাগত রাত আড়াইটায় ঢাকাস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। রোববার (২২ জানুয়ারি) বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
রোববার বিকেলে উপজেলার কমলাপুর দাখিল মাদরাসা মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। জানাযায় ইমামতি করেন সন্তোষপুর দরবার শরীফের পীর মাও. শাহ আব্দুল করিম বিন মোহাম্মদ। পারিবারিক সূত্রে জানা যায়, মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ১ মেয়ে রেখে যান এবং তার বয়স হয়েছিল ৭৭ বছর।
মুক্তিযোদ্ধা মো. মফিজুর রহমানের দাফনের আগে পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ওছমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা চাই থোয়াইহলা চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়া, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আশরাফ উদ্দিন, উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান শাহজাহান মিয়া, সাবেক ভাইস চেয়ারম্যান এসএম কবির, হাইমচর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাফিজুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান পাটওয়ারী, ইউসুফ জুবায়ের শিমুল, শাহাদাত হোসেন সবুজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
সুজিত রায় নন্দীর শোক : হাইমচর উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. মফিজুর রহমান পাটোয়ারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি এক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

২৩ জানুয়ারি, ২০২৩।