হাইমচরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

দেশের জনগণ ভাল থাকলেই প্রধানমন্ত্রী ভাল থাকেন
…………জেলা প্রশাসক কামরুল হাসান

হাইমচর ব্যুরো
ঠান্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নি¤œ আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুঃস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল হাইমচর উপজেলা প্রশাসন। গত শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা মৎস্য অফিসার মাহবুবুর রশিদের পরিচালনায় উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন জেলা প্রশাসক কামরুল হাসান।
শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে কামরুল হাসান বলেন, এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের মাধ্যমে আপনাদের মাঝে কম্বল বিতরণ করার জন্য বলেছেন। আজ হাইমচরে এসে দেখলাম শীত অনুভূত হচ্ছে। যাদের আজ শীতবস্ত্র দেয়া হচ্ছে তাদের অনেকের হয়ত শীতবস্ত্র আছে। তারপরও দরকার থাকতে পারে। এসব বিষয়গুলো চিন্তা করেই প্রধানমন্ত্রী হাইমচরে ৫শ’ মানুষের জন্য শীতবস্ত্র (কম্বল পাঠিয়েছেন)। প্রধানমন্ত্রী সবার কথা মনে রাখেন। আজ মানুষ ৩ বেলা খেতে পারেন। এখন কারো ঘরে কোন অভাব নেই। দেশের জনগণ ভাল থাকলেই প্রধানমন্ত্রী ভাল থাকেন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এআরএম জাহিদ হাসান এবং মো. আসাদুজ্জামান সরকার, উত্তর আলগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান পাটোয়ারী, চরভৈরবী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইউসুফ যুবায়ের শিমুলসহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা।

০৮ জানুয়ারি, ২০২৩।