কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যুবকের লাশ উদ্ধার

জাহাঙ্গীর আলম ইমরুল
কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল সীমান্তের এক ব্যক্তির রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবকের নাম সজল মিয়া (২৫)। সে কুমিল্লা নগরীর পশ্চিম রেসকোর্স এলাকার আবুল মিয়ারার ছেলে।
মঙ্গলবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শশীদল রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। শরীরের বিভিন্ন অংশে আঘাতের একাধিক চিহ্ন রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকাল ৭ টার দিকে শশীদল বিজিবি ক্যাম্পের ১০০ গজ পশ্চিম পাশে শশীদল রেলওয়ে স্টেশনের ৪০ফিট পূর্ব পাশে ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে রেলওয়ে পুলিশ ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনা স্থলে পৌছান। খবর পেয়ে ঘটনাস্থলে আসে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা। পরে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহত সজল ভারতীয় কসমেটিকসহ বিভিন্ন পণ্য চোরাচালানের সাথে জড়িত ছিলো বলে জানা গেছে। পুলিশের ধারণা, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে তাকে। তবে, কি কারনে সেখানে গিয়েছিল এবং কিজন্য এই হত্যাকাণ্ড তা খতিয়ে দেখছে পুলিশ।
ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল জানান, লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
১১ আগস্ট, ২০২১।