হাজীগঞ্জ ডিগ্রি কলেজে মিলাদ ও দোয়া

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ ডিগ্রি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে অধ্যক্ষ মো. মাসুদ আহাম্মদের সভাপতিত্বে শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন কলেজ পরিচালনা পর্ষদের বিদ্যোৎসাহী সদস্য ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ এবং বিদ্যোৎসাহী সদস্য মো. শাহাজামাল।
বক্তব্য রাখেন ভূমিদাতা সদস্য আলহাজ আব্দুল মান্নান, শিক্ষক প্রতিনিধি মোহাম্মদ মাকছুদুর রহমান ও মোহাম্মদ সেলিম মিয়া, শিক্ষকদের পক্ষে সহকারী অধ্যাপক মোরশেদ আহমদ মজুমদার, মো. সেলিম, নাজমা আক্তার, শিক্ষক পরিষদের সম্পাদক তৌহিদা আকতার, প্রভাষক মাকসুদুর রহমান ও সুমন মিয়া।
বক্তব্য শেষে পরীক্ষার্থীদের সফলতায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সহকারী অধ্যাপক আ.ন.ম মফিজুর রহমান।
দোয়া ও মোনাজাতে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট শাহাদাতবরণকারী, ২৫ মার্চ গণহত্যায় যারা শহীদ হয়েছেন তাদের, মুক্তিযুদ্ধ ও সকল গণতান্ত্রি আন্দোলন এবং ৩ নভেম্বর জেল হত্যাকান্ডে শহীদ ও হাজীগঞ্জ ডিগ্রি কলেজের প্রয়াত ভূমিদাতা পরিবারের সদস্য, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীর আত্মার মাগফেরাত কামনা করা হয়।
এছাড়া বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি, শেখ রেহানা, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এসময় অতিথিবৃন্দসহ সব শিক্ষক, পরীক্ষার্থী ও অধ্যায়নরত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

২৮ নভেম্বর, ২০২১।