আজ চাঁদপুর আসছেন বিভাগীয় কমিশনার এবিএম আজাদ

স্টাফ রিপোর্টার

আজ শনিবার (২৪ অক্টোবর) চাঁদপুর আসছেন চট্টগ্রাম বিভাগের কমিশনার এবিএম আজাদ। তিনি আজ সকাল ১১টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে চাঁদপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করাবেন।

এছাড়া বিভাগীয় কমিশনার আজ দুপুর ২টায় জেলা প্রশাসকের কার্যালয় পরিদর্শন (মোবাইল কোর্ট পরিচালনা সংক্রান্ত, জেনারেল সার্টিফিকেট শাখা, রেকর্ড রুম, ভূমি অধিগ্রহণ শাখা, ই-নথি ব্যবস্থাপনা), বিকাল ৪ টায় চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালত পরিদর্শন ও চাঁদপুর জেলার একটি গুচ্ছগ্রাম/আশ্রয়ন প্রকল্প দর্শন করবেন। সন্ধ্যা ৭টায় চাঁদপুর জেলার সার্বিক উন্নয়ন কর্মকান্ড নিয়ে জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময় করবেন।

আগামিকাল রোববার (২৫ অক্টোবর) সকাল ৯টা হতে দুপুর ৩ টা পর্যন্ত চাঁদপুর জেলার ইনোভেশন কার্যক্রম পরিদর্শন। চাঁদপুর সদর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন। জেলার কালেক্টরেট বা বিয়াম স্কুল পরিদর্শন। এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে একটি চলমান উন্নয়ন প্রকল্প, পৌরসভা অফিস, চাঁদপুর সদর পৌর ভূমি অফিস, সদর উপজেলা ভূমি অফিস, চাঁদপুর সদর উপজেলা পরিষদের একটি উন্নয়ন প্রকল্প, সদর উপজেলায় প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প/উন্নয়ন প্রকল্প (আমার বাড়ি আমার খামার প্রকল্প), চাঁদপুর সদরের রামপুর ইউনিয়ন পরিষদের কার্যালয়, রামপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টার ও রামপুর ইউনিয়নের একটি কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করবেন।

এইদিন দুপুর সাড়ে ৩টায় চাঁদপুর হতে চট্টগ্রামের উদ্দেশে যাত্রা করবেন। চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের একান্ত সচিব খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত তাঁর সফরসঙ্গী হিসেবে থাকবেন।

২৪ অক্টোবর, ২০২০।