করোনামুক্ত ৩ জনকে সংবর্ধনা দিলো জেলা প্রশাসন

শাহ আলম খান
করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলো চাঁদপুরের অনেকেই। সেই সাথে করোনা থেকে আস্তে-আস্তে আবার সুস্থও হচ্ছেন অনেকে। তারই ধারাবাহিকতায় চাঁদপুর জেলা প্রশাসন ৩ জন করোনাজয়ীকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার (২৯ জুন) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
করোনাজয়ী ৩ জনকে ফুলেল শুভেচ্ছা জানান চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
তিনি বলেন, করোনা আক্রান্ত বলেন অথবা করোনামুক্ত বলেন চাঁদপুর জেলা প্রশাসন সবসময়ই তাদের পাশে আছে। আগের মতো আজও আমরা করোনাজয়ীদের করতালির মাধ্যমে ফুলেল সংবর্ধনা জানানো হয়। এছাড়া আমরা ভলান্টিয়ারদের সাথে করোনা আক্রান্তদের বাসায় বাসায় গিয়ে তাদের ফল ও খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমাদের এ ধরনের কার্যক্রম চলমান থাকবে।
করোনাজয়ী ৩ জন হলেন- চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, পল্লী চিকিৎসক মো. শাহাদাত হোসেন ও ইয়াদগীর রুবেল।
শেখ মহিউদ্দিন রাসেল তার অনুভূতি প্রকাশ করে বলেন, আল্লাহর অশেষ মেহেরবানী ও নিজেদের মনোবলের কারণেই করোনা থেকে মুক্ত হয়েছি। ইবাদত আর মনোবল দৃঢ় রাখার কারণেই আমিসহ আমরা পরিবারের ৬ জন মুক্ত হই। যা সম্পূর্ণই আল্লাহপাকের দয়া ও মেহেরবানী।
পল্লী চিকিৎসক মো. শাহাদাত হোসেন বলেন, আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ মেহেরবানীতে করোনা থেকে মুক্তি হই। আল্লাহ যেন সবাইকে করোনা থেকে মুক্ত রাখেন।

২৯ জুন, ২০২০।