কুমিল্লায় পৃথক অভিযানে ১৭ কেজি গাঁজাসহ আটক ৩

জাহাঙ্গীর আলম ইমরুল
কুমিল্লার মুরাদনগরে পৃথক ৩টি অভিযানে প্রায় ১৭ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে বাংগরা বাজার থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ জুলাই বাংগরা বাজার থানার চাপিতলা গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে মাদক কারবারী মো. মোস্তফাকে (৫৩) গ্রেফতার করা হয়। তার সাথে ৫০০ গ্রাম গাঁজা পাওয়া যায়। এ ব্যাপারে বাংগরা বাজার থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর সারণি ১৯ (ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। উল্লেখ্য, ঐ আসামি বাংগরা বাজার থানার এফআইআরভুক্ত এক মামলার আসামি।
অপর অভিযানে ১২ কেজি গাঁজা এবং ১টি নম্বরবিহীন সিএনজি অটোরিক্সাসহ দেবিদ্বারের বড়শালঘর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেকে মাদক ব্যবসায়ী মো. মনিরকে (৫২) ১৮ জুলাই গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্ত থানার মামলা নং- ০৩।
আরও একটি অভিযানে ৪ কেজি গাঁজাসহ বাংগরা বাজার থানাধীন হায়দরাবাদ গ্রামের জাহের মিয়ার স্ত্রী মাদক ব্যবসায়ী আয়েশা বেগমকে গ্রেফতার করা হয়। বাংগরা বাজার থানার মামলা নং- ০৪।
বাংগরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার এসব অভিযানে নেতৃত্ব দেন।
ওসি কামরুজ্জামান তালুকদার জানান, পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমানের তত্ত্বাবধানে এসব অভিযান পরিচালিত হয়।
পৃথক তিনটি অভিযানে অংশ নেনে এসআই কাজী মো. শাহনেওয়াজ, এসআই সাখাওয়াত হোসেন, এসআই জাহাঙ্গীর আলম, এসআই রনি চৌধুরী, এএসআই জুয়েল রানা চৌধুরী, কনস্টেবল এমদাদুল হক, কনস্টেবল কামরুল ইসলাম প্রমুখ।
থানায় মামলা দায়ের শেষে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

২০ জুলাই, ২০২১।