চাঁদপুরে এতিম ও পথশিশুদের সম্মানে ইফতার

dav

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে এতিম ও পথ শিশুদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইলিশের বাড়ি চাঁদপুর পিজিওন ক্লাব আয়োজনে ও দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের সহযোগিতায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার শহরের বড় স্টেশন দি হিলশা কিচেন রেস্টুরেন্টে প্রায় শতাধিক এতিম ও পথশিশু ইফতারে অংশগ্রহণ করে।
সংগঠনের অন্যতম কর্নধার পুরাণবাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মাহবুব রহমান বলেন, এ সংগঠনটি আমাদের কবুতরপ্রেমীদের তৈরি। আমরা কবুতর ভালোবাসি। পাশাপাশি এই সংগঠন গরিব, দুঃস্থ ও অসহায় পথশিশুদের নিয়ে কাজ করছে। এদের নিয়ে আমরা কাজ করতে চাই। বহু অসহায় মানুষ খেতে পায় না, আর আমরা খাবার বেশি হওয়ায় ফেলে দিচ্ছি। আসুন আমরা এ অসহায় মানুষের পাশে দাঁড়াই তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দেই। আমাদের এ ধরনের কার্যক্রম আগামিতেও অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন ইলিশের বাড়ি চাঁদপুর পিজিওন ক্লাবের এডমিন রোবায়েত ইসলাম রুবেল, মাহবুব রহমান, মহিয়ান নাশিদ দিপন, ইবনে সিনা ফার্মাসিউটিক্যালসের চাঁদপুর জেলা কর্মকর্তা মাহবুবুর রহমান, ওয়ালিদ বিন সিয়াম, রাইসুল ইসলাম রনি, মশিউর রহমান, দি জিসান, মোস্তফা, ফাহাদ, হাসিব, সায়েম, আদনান, বাবু, রাজু, তাকিসহ আরো অনেকে।