চাঁদপুর কোভিড এ্যাকশন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান

 

এ প্রকল্পের সাফল্য নির্ভর করবে প্রচারণার উপর
………….অঞ্জনা খান মজলিশ
স্টাফ রিপোর্টার
চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেছেন, সাধারণ জনগণদের জানানোর জন্যে এ প্রকল্পের ব্যাপক প্রচারণার দরকার। এটার সাফল্য নির্ভর করবে প্রচারণার উপর। বুধবার (৩ মার্চ) সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে কোভিড এ্যাকশন প্রকল্প চাঁদপুরের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক আরো বলেন, এ প্রকল্পের উদ্দেশ্য হচ্ছে কোভিড পরিস্থিতিতে ডাক্তারের কাছে না গিয়ে সেবা পাওয়া। এ প্রকল্পটা খুবই গ্রহণযোগ্য প্রোগ্রাম। এটা আসলে ডিজিটাল মাধ্যমের সুফল। যার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ প্রকল্পের জন্যে খুব বেশি মনিটরিং করতে হবে। আর তাছাড়া আমার মনে হয় এ প্রোগ্রামের সময় ও সেবার সংখ্যা বাড়ানো দরকার।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মো. জিল্লুর রহমান জুয়েল।
সাজেদা ফাউন্ডেশনের ফিল্ড কো-অর্ডিনেটর মো. শাহজাহান আলী পরিচালনায় বিশেষ অতিথির মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, সিভিল সার্জেন ডা. শাখাওয়াত উল্লাহ, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, বাংলাদেশ কনসার্ন ওয়ার্ল্ড ওয়াইডের কনসোরর্সিয়াম প্রোগ্রাম ম্যানেজার ইমরানুল হক প্রমুখ। এসময় প্রকল্পের কর্মকর্তাবৃন্দ ও পৌরসভার সব ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রশমন প্রকল্পের প্রোগ্রাম হেড ও সাজেদা ফাউন্ডেশনের কবির হোসেন ভূঁইয়া। ডকুমেন্টারি মাধ্যমে প্রকল্প উপস্থাপন করেন সাজেদা ফাউন্ডেশনের প্রকল্প ব্যবস্থাপক এস এম মোহাম্মদ উল্লাহ। পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন হাফেজ মো. ইব্রাহিম খলিল ও পবিত্র গীতা পাঠ করেন বিমল চন্দ্র দে।
০৪ মার্চ, ২০২১।