চাঁদপুর মডেল থানা পুলিশের প্রচেষ্টায় ধর্ষণ থেকে রক্ষা পেল তরুণী

প্রাইভেট কারসহ আটক ২

স্টাফ রিপোর্টার
চাঁদপুর মডেল থানা পুলিশের প্রচেষ্টায় ধর্ষণের হাত রক্ষা পেল পিংকি (২২) নামে এক তরুনী। এসময় পুলিশ প্রাইভেটকার (ঢাকা মেট্টো-গ ১৭-১৮৪৯) সহ মাসুম হোসেন (২২) ও রাসেল গাজী (২৪) কে আটক করে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গবার সকাল ১০টায় সদর উপজেলার বাবুরহাট পেন্নাই সড়কস্থ রালদিয়া এলাকার সড়কে।
থানা সূত্রে জানা যায়, সদর উপজেলার ইব্রাহিমপুর ইউনিয়নের চর ফতেজংপুরের পিংকি বেগম গত ৯ দিন আগে স্বামীর সাথে ঝগড়া করে নারায়নগঞ্জ চাসারা চলে যায়। সেখানে সে গার্মেন্টেসে কাজ নেয়। তার স্বামী সবুজ শেখে নদীতে জেলের কাজ করে। গতকাল পিংকি বেগম সকাল ৯টায় চাসারা থেকে কুমিল্লা রেলস্টেশান বড় ভাইয়ের সাথে দেখা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে পূর্ব পরিচিত মাসুম প্রাইভেটকারে করে কুমিল্লা পৌঁছে দিবে বলে প্রাইভেটকারে উঠতে বলে। পরে ড্রাইভার মাসুম কৌশল করে কুমিল্লা না গিয়ে মতলব হয়ে পিংকিকে চাঁদপুর নিয়ে আসে। রাস্তায় আসার সময় পিংকিকে তারা কুপ্রস্তাব দেয়। এক পর্যায়ে পিংকির সাথে তারা ধস্তাধস্তি করে। পরে মতলব রোডের রালদিয়া এলাকায় আসলে এলাকাবাসী গাড়িতে ধস্তাধস্তি করতে দেখলে তাদের গাড়ি থামায়। পরে পুলিশকে খবর দিলে চাঁদপুর মডেল থানা ওসি (কমিউনিটি পুলিশিং ও ইন্টিলিজেন্ট) আব্দুর রব তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
চাঁদপুর মডেল থানা ওসি (কমিউনিটি পুলিশিং ও ইন্টিলিজেন্ট) আব্দুর রব জানান, এলাকাবাসী আমাদের খবর জানায়। ঘটনাস্থল থেকে আমরা প্রাইভেটকারসহ তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসি। ঘটনাটি নিয়ে যাচাই-বাছাই চলছে।