ফরিদগঞ্জে আবুল খায়ের পাটওয়ারীকে ফুল দিয়ে বরণ করলেন নেতাকর্মীরা

 

ফরিদগঞ্জ ব্যুরো
ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পাওয়া ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীকে ফুল দিয়ে বরণ করে নিয়েছে উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
শুক্রবার (১৫ জানুয়ারি) বিকালে তিনি ঢাকা থেকে ফরিদগঞ্জে দলীয় কার্যালয়ে এলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মজিবুর রহমান পাটওয়ারী ও ছাত্রলীগ নেতা মাহবুব আলম সোহাগের নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
ফুলেল শুভেচ্ছা শেষে তিনি তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন তথা নৌকা প্রতীক আবুল খায়ের পাটওয়ারীকে দেননি, দিয়েছেন উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সব অঙ্গ সংগঠনের লাখো নেতাকর্মীকে। তিনি মূল্যায়ন করেছেন দলকে। মূল্যায়ন করেছেন সাংগঠনিক ভিত্তিকে। তাই আসুন পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিতের পাশপাশি দলকে আরো ঐক্যবদ্ধ করার সাথে সাথে শক্তিশালী করতে সব ভেদাভেদ ভুলে এক কাতারে চলে আসি।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক রিপন, ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাজিব মুজমদার, রবিউল হোসেন, পৌর ছাত্রলীগ সভাপতি আলমগীর হোসেন, সম্পাদক জহিরুল ইসলাম প্রমুখ।
১৬ জানুয়ারি, ২০২১।