ফরিদগঞ্জ প্রেসক্লাবে স্মরণ সভা

ইকরাম চৌধুরীর অকালে চলে যাওয়ায় আমরা একজন গুণী সাংবাদিককে হারালাম
…….মেয়র মাহফুজুল হক

ফরিদগঞ্জ ব্যুরো
মঙ্গলবার (১১ আগস্ট) বাদ আছর চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার এবং ফরিদগঞ্জ উপজেলার কৃতী সন্তান সদ্য প্রয়াত ইকরাম চৌধুরীর স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ফরিদগঞ্জ প্রেসক্লাব।
প্রেসক্লাব সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক বলেন, চাঁদপুরের সাংবাদিকতার জগতের একটি উজ্জ্বল নক্ষত্র ইকরাম চৌধুরী। ফরিদগঞ্জ উপজেলার সন্তান হিসেবে হিসেবে তিনি সাংবাদিকতার বাইরেও উপজেলাবাসীর জন্য অনেক কিছু করেছেন। আর তাই তার অকালে চলে যাওয়ার মধ্যে দিয়ে আমরা একজন গুণী মানুষ ও ভাল সাংবাদিককে হারালাম।
তিনি বলেন, চাঁদপুরে সাংবাদিকদের পথিকৃত হিসেবে যেই দুইজন সাংবাদিক নেতাকে আমরা সবসময় শ্রদ্ধার চোখে দেখতাম তাদের একজন ইকরাম চৌধুরী। তাদের একজন ইকরাম চৌধুরীকে হারানোর মধ্যে দিয়ে একটি শূন্যতা সৃষ্টি হলো। জানি না আদৌ এই শূন্যতা পূরণ হবে কিনা। এসময় কৃতীমান এই সাংবাদিকের স্মরণে শীঘ্রই ফরিদগঞ্জ নাগরিক কমিটির উদ্যোগ একটি স্মরণ সভা আয়োজনের ঘোষণা দেন পৌর মেয়র।
স্মরণ সভায় এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাবেক সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, বর্তমান সহ-সভাপতি আমান উল্ল্যাহ আমান, জাকির হোসেন পাটওয়ারী, যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ।
আলোচনা শেষে পৌরসভা মসজিতের খতিব মাও. মিজানুর রহমান মরুহমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।
১৩ আগস্ট, ২০২০।