ভাইস চেয়ারম্যান প্রার্থী আয়শা রহমান লিলির প্রচারণা

চাঁদপুর সদর উপজেলা পরিষদের নির্বাচন

স্টাফ রিপোর্টার
আসন্ন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আয়শা রহমান লিলি নিজ বাড়িতে এলাকাবাসীর সাথে মতবিনিময়ের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন। গতকাল শুক্রবার বিকেলে শহরের ১১নং ওয়ার্ডস্থ রহমতপুর আবাসিক এলাকায় নিজ বাসবভনে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে এক মতবিনিময় করেন। তিনি এলাকার সবার সাথে দোয়া ও কুশলবিনিময় করেন।
মতবিনিময় সভায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আয়শা রহমান লিলি বলেন, আমি মুক্তিযোদ্ধা মজিবুর রহমান মজু ভূঁইয়ার স্ত্রী। আমার স্বামী দেশের জন্য যুদ্ধ করেছেন এবং সমাজের জন্য কাজ করে গেছেন। আমি আপনাদের এলাকার বধূ। ৫ম উপজেলা পরিষদের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে পেয়ে মনোনয়ন জমা দিয়েছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে বিজয় হয়ে আপনাদের মুখ উজ্জল করতে পারি। আপনারা আমার জন্য প্রত্যেক ইউনিয়ন, ওয়ার্ড এবং ঘরে ঘরে গিয়ে ভোট চাইবেন। আমার চাওয়া পাওয়া কিছু নেই, বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলার প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ডের মানুষের জন্য কাজ করবো।
স্থানীয় আ. রব ভূঁইয়ার সভাপতিত্বে এবং অঞ্চল-৩ কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি আলহাজ মামুনুর রশীদ বেলালের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন প্রকৌ. দেলোয়ার হোসেন, নূর মোহাম্মদ ভুঁইয়া, বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হাছান হুজুর, আশিকাটি ইউনিয়নের বশিরউল্যাহ মাস্টার, পৌরসভার সাবেক কমিশনার রফিকুল ইসলাম খান, মহিলা কাউন্সিলর আয়শা রহমান, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মমিন মাঝি, গণি আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইসলাম প্রধানিয়া দুলাল, পৌর যুবলীগের সাবেক নেতা মজিবুর রহমান মাউজ্জা, সিএনজি নৌ টার্মিনালের সহ-সভাপতি মো. আরিফ, জেলা কাঠ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ মো. আলমগীর, আলহাজ সফিকুল ইসলাম সাইফুল, খোরশেদ আলমসহ এলাকাবাসী।