মতলবে নুরুল আমিন রুহুল এমপি’র ২টি গাড়ি প্রদান 

করোনা রোগীদের নমুনা সংগ্রহের জন্য 

 

মতলব উত্তর ও দক্ষিণ ব্যুরো

মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় করোনা রোগীদের নমুনা সংগ্রহ করে সরবরাহের জন্য ২টি মাইক্রোবাস প্রদান করেছেন অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি। রোববার (২৮ জুন) মাইক্রোবাস ২টি চাঁদপুর জেলার সিভিল সার্জনের মাধ্যমে মতলব উত্তর উপজেলা ও মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করা হয়েছে। এই মাইক্রোবাস ২টির মাধ্যমে মতলব উত্তর ও দক্ষিণের মহামারী করোনায় আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ করে দ্রুততার সাথে সিভিল সার্জন অফিসে প্রেরণ করা সম্ভব হবে।

মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার ২০ ইউনিয়ন ও ২ পৌরসভায় ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয় ১শ’ ৫৭ জন আর মৃত্যুবরণ করে ১০ জন।

মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন জানান, করোনা রোগীদের নমুনা সরবরাহের জন্য আমাদের চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল মতলব উত্তর উপজেলার জন্য মাইক্রোবাস প্রদান করেছেন। এজন্য আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এদিকে মতলব দক্ষিণে গাড়িটি গ্রহণ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. কায়ছার আহমেদ হিমেল। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ও মেডিকেল অফিসাররা উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কায়ছার আহমেদ হিমেল বলেন, এ গাড়িটির কারণে রোগীর নমুনা পরীক্ষা এবং স্বাস্থ্যসেবার মান বৃদ্ধি পাবে। এ সেবা প্রদানের জন্য তিনি অ্যাড. মো. নুরুল আমিন রুহুলের প্রতি কৃতজ্ঞতা জানান।

এদিকে মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাবাসীও অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি’র এ মহানুভবতার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন।

২৮ জুন, ২০২০।