মতলব উত্তরের মাইজকান্দিতে বৃদ্ধাসহ ২ নারীকে মারধর

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি গ্রামে তুচ্ছ ঘটনায় ৬০ বছর বয়সী এক বৃদ্ধাসহ ২ নারীকে মারধর করেছে প্রতিপক্ষ। গুরুতর আহত হাসিনা বেগম (৬০) ও মোরশেদা বেগম গুরুতর আহত অবস্থায় মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৬ জুন) দুপুরে। পরে মোসলেম মোল্লার মেয়ে খোরশেদা আক্তার বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি লিখিত আবেদন করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের মাইজকান্দি মোসলেম মোল্লার বাড়ির যৌথ কাঁচা রাস্তা বৃষ্টিতে নষ্ট হয়ে বড়-বড় গর্তের সৃষ্টি হয়। ফলে রাস্তা দিয়ে চলাচল করা পুরোই অনুপোযোগী হয়ে গেছে। কিন্তু বিবাদী সাইফুল একাধিকবার এই রাস্তা দিয়ে মোটরসাইকেলে যাতায়াত করে। হাসিনা বেগম রাস্তাটি পুনরায় মেরামত শেষে আবারো ব্যবহারের অনুরোধ করেন সাইফুলকে। এতে সাইফুল ক্ষিপ্ত হয়ে বাড়ি থেকে লাঠি-সোটা ও লোহার ছেনা নিয়ে এসে হাসিনা বেগমকে মারধর করতে থাকে। তাকে বাঁচাতে তার বড় মেয়ে মোরশেদা বেগম ও বাদী নিজে এগিয়ে এলে তারাও আঘাতপ্রাপ্ত হয়। এসময় তাদের স্বর্ণ-গহনাও ছিনিয়ে নেয় তারা। তাৎক্ষণিক আশপাশের লোকজন লোকজন এসে আহতদের রক্ষা করে।
খোরশেদা আক্তার বলেন, সাইফুলরা বাড়ির ইজমালী রাস্তা সংক্রান্ত বিরোধের জের ধরে আমাদের উপর বিভিন্নভাবে অত্যাচার-অবিচার করে আসছে। তাদের অত্যাচারের প্রতিবাদ করলে তারা হামলা চালায়। আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। মতলব উত্তর থানার এসআই লোকমান হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

১৮ জুন, ২০২০।