মাদ্রাসা রোডে ১৭নং বিট পুলিশিং সমাবেশ

বড়স্টেশন এলাকায় মাদক, কিশোর গ্যাং ও ছিনতাই রোধে যৌথ অভিযান করা হবে
………ওসি মো. আব্দুর রশিদ

স্টাফ রিপোর্টার
চাঁদপুর মডেল থানার ওসি মো. আব্দুর রশিদ বলেছেন, শহরের বড়স্টেশন এলাকায় রেলস্টেশন, স্টীমার ঘাট, মাছ ঘাট ও তিন নদীর মিলনস্থল পর্যটন কেন্দ্র অবস্থিত। এসব গুরুত্বপূর্ণ যোগাযোগ, বাণিজ্যিক ও পর্যটন কেন্দ্রকে কেন্দ্র করে মাদক, ছিনতাই, কিশোর গ্যাং সহ বিভিন্ন অপরাধী চক্র গড়ে উঠে। যাত্রী, ব্যবসায়ী ও পর্যটকদের নিরাপত্তায় অপরাধী চক্রকে দমনে বড়স্টেশন এলাকায় রেল ও নৌ পুলিশের সমন্বয়ে যৌথ অভিযান পরিচালনা করা হবে।
তিনি রোববার (৬ জুন) বিকেল ৩টায় মাদ্রাসা রোডে সোশাল মিডিয়ায় গুজব, মিথ্যা প্রচার, সাইবার বুলিং, কিশোর গ্যাং ও নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স বিরোধী ১৭নং বিট পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
কমিউনিটি পুলিশ অঞ্চল-৭ এর সভাপতি শাহ আলম মল্লিকের সভাপতিত্বে এবং বিট কর্মকর্তা এসআই মো. ইসমাইলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নতুন বাজার ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. কামরুজ্জামান, চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ।
সমাবেশে আরো বক্তব্য রাখেন অঞ্চল-৫ এর সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, অঞ্চল-৭ এর সাধারণ সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল সরদার, কোষাধ্যক্ষ মো. কামরুল মাদ্রাসা রোড মহল্লা কমিটির সভাপতি হাশেম দর্জী, কয়লা ঘাট মহল্লা কমিটির সভাপতি ইসমাইল খালাসী, নিশি রোড পশ্চিম মহল্লা কমিটির সভাপতি ডা. মোস্তফা কামাল, কাঁচা কলোনী মহল্লা কমিটির পক্ষে মো. মুকবুল, ক্লাব রোডের পক্ষে রাইসুল ইসলাম শাওন প্রমুখ।

০৭ জুন, ২০২১।