মাহবুব-উল আলম লিপনকে ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর শুভেচ্ছা

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন তৃতীয়বারের (হ্যাট্রিক) মতো পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ও হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল আদর্শ ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী।
অসুস্থতার কারণে ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী ঢাকায় চিকিৎসাধীন থাকায় তার পক্ষে গতকাল রোববার দুপুরে পৌরসভা কার্যালয়ে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে পৌর মেয়রকে এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান সাবেক ছাত্রনেতা ও বলাখাল ফ্রেন্ডস ক্লাবের সাবেক সভাপতি তছলিম আলম মজুমদার শিশির।
এসময় ক্লাবের নেতৃবৃন্দের সাথে পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন কুশল বিনিময় করেন এবং চিকিৎসাধীন ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরীর খোঁজ-খবর নেন। শুভেচ্ছা বিনিময়কালে বলাখাল ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মো. মনির হোসেন, সদস্য ফয়েজ আহমেদসহ অন্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ২৫ নভেম্বর হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় তৃতীয়বারের (হ্যাট্রিক) মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি ২০০৫ ও ২০১৩ সালে পৌর আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন।

২৮ নভেম্বর, ২০২২।