হাইমচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কোরআন খানি ও দোয়া

 

উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মাকসুদ খানের উদ্যোগে

স্টাফ রিপোর্টার

হাইমচরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে কোরআনখানি ও দোয়া মহফিলের আয়োজন করেছেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান। সোমবার (২৮ সেপ্টেম্বর) বাদ মাগরিব ছোটলক্ষ্মীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসায় কোরআন খানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মাকসুদ আলম খান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যার পর তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে আশার আলো দেখিয়েছেন। আজ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই বাংলাদেশ এতো উন্নত হয়েছে। বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আমরা প্রধানমন্ত্রী নেক হায়াত কামনা এবং প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। তার সাথে চাঁদপুর-হাইমচরের উন্নয়নের রুপকার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও তার স্বামী অ্যাডভোকেট  তওফিক নেওয়াজের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

দোয়া মহফিলে মোনাজাত করেন ছোটলক্ষ্মীপুর নেছারিয়া হাফেজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ আমান উল্ল্যাহ। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী, এলাকার মুরব্বি ও মাদ্রাসার ছাত্ররা দোয়া অনুষ্ঠানে শরীক হোন। পরে মুুসল্লিদের মাঝে তবারক বিতরণ করা হয়।

২৯ সেপ্টেম্বর, ২০২০।