হাইমচরে ৫ সাংবাদিক পেলেন প্রধানমন্ত্রীর সহায়তা

হাইমচর ব্যুরো
করোনা দুর্যোগ পরিস্থিতিতে সারা দেশের মতো হাইমচরে কর্মরত ৫ সাংবাদিকের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তায় প্রতিশ্রুত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেক প্রদান করা হয়েছে।
শনিবার (২৯ আগস্ট) দুপুরে হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যানের অফিস রুমে সহায়তা পাওয়া কর্মরত সাংবাদিক প্রত্যেকের হাতে একটি করে ১০ হাজার টাকার চেক তুলে দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী।
হাইমচর প্রেসক্লাবের সভাপতি মো. খুরশিদ আলমের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। এময় তিনি বলেন, সাংবাদিকদের কলমের কালী শহীদের রক্তের মতই উত্তম, যদি সেটা সঠিকভাবে ব্যবহার করা হয়। সমাজের কল্যাণে কাজ করে নিজেদের তুলে ধরতে হবে। আপনাদের ন্যায়-নিষ্ঠার সাথে সংবাদ পরিবেশন করতে হবে। যাতে কেউ নিজ স্বার্থে ব্যবহার করতে না পারে সেদিকে খেয়াল রেখে মানুষের কল্যাণে কাজ করতে হবে।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকবান্ধব। তাই তিনি সাংবাদিক কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সারাদেশের সাংবাদিকদের কথা চিন্তা করে আর্থিক সহায়তার চেক প্রদান করছেন। করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছেন।
প্রধানমন্ত্রী প্রতিশ্রুত বাংলাদেশ কল্যাণ ট্রাস্টের চেক পেয়েছেন- হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. খুরশিদ আলাম, যুগ্ম-সম্পাদক ইসমাইল হোসেন, জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক সাহেদ হোসেন দিপু ও প্রেসক্লাব সদস্য মাসুদ আলম রিয়াদ।
১ সেপ্টেম্বর, ২০২০।