হাজীগঞ্জের সব ইউনিয়ন ও পৌর ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

সাংগঠনিক গতিশীল ও সুংসগঠিত করার লক্ষ্যে

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের অধীনস্ত সব ইউনিয়ন ও ওয়ার্ড এবং পৌর শাখার অধীনস্ত সব ওয়ার্ড ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মো. ফয়সাল হোসাইন ও সদস্য সচিব মো. জুয়েল রানা তালুকদার এবং পৌর ছাত্রদলের আহবায়ক মো. ইউসুফ আলী ও সদস্য সচিব দ্বীন ইসলাম টগর স্বাক্ষরিত পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ জানান, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া এবং ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশনায় আন্দোলন-সংগ্রাম এবং সংগঠনের গতিশীল ও সুংসগঠিত করার লক্ষে সারা দেশব্যাপী কেন্দ্রীয় কার্যক্রমের অংশ হিসেবে হাজীগঞ্জ উপজেলার অধীনস্ত সব ইউনিয়ন ও ওয়ার্ড এবং পৌরসভার অধীনস্ত সব ওয়ার্ড কমিটি বিলুপ্ত করা হয়।
এইদিন বিকালে উপজেলা ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তি পাঠ করেন, উপজেলা শাখার নব-গঠিত কমিটির আহবায়ক মো. ফয়সাল হোসাইন এবং পৌর ছাত্রদলের প্রেস বিজ্ঞপ্তি পাঠ করেন পৌর শাখার নব-গঠিত কমিটির আহবায়ক মো. ইউছুফ আলী। এ সময় তারা ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে সকল পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
প্রেস বিজ্ঞপ্তি পাঠকালীন সময়ে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো. জুয়েল রানা তালুকদার, যুগ্ম আহ্বায়ক আব্দুল কাদের দেওয়ান, সামছুদ্দিন খান, জাহিদুল ইসলাম সাব্বির, মোরশেদ আলম হীরা, মাজহারুল ইসলাম, কবির হোসেন রাজু, জুবায়ের হোসেন রাজু, নকিব হোসাইন ও মোস্তাফিজুর রহমান শামিম, সদস্য মজিবুর রহমান বাপ্পী, বিল্লাল হোসেন মজুমদার, সাঈদুর রহমান, মো. আল-আমিন বাদল, নাজমুল হোসেন ও কামাল হোসাইন।
পৌর শাখার নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক শাখাওয়াত সরকার, সম্রাট উদ্দিন বোরহান, ইকবাল হোসেন মিয়াজী, পারভেজ মিয়াজী, আবুল হোসেন ও ফয়সাল হোসাইন, সদস্য ফেরদৌস রহমান সামি, মাইনুদ্দিন হোসাইন, আব্দুল্লাহ আল ইকরাম চাঁদ মিয়া, ফরহাদ হোসেন, শাহাদাত হোসেন শাহেদ, মানিক তালুকদার, শাকিল আহমেদ সরদার, সজল হোসেন ও আফসান আলম চৌধুরী অমিসহ ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।
২৮ ফেব্রুয়ারি, ২০২১।