হাজীগঞ্জে করোনা আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে এক যুবক করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের তালুকদার বাড়ির বাসিন্দা। শনিবার (২৩ মে) বিকালে ওই বাড়িটি লকডাউন করে প্রশাসন।
এর আগে এদিন দুপুরে প্রকাশিত রিপোর্টে করোনা পজেটিভ আসে এই যুবকের। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম সোয়েব আহমেদ চিশতী। এরপরই তার বসবাসকৃত ওই বাড়িটি লকডাউন করা হয়।
করোনা আক্রান্ত যুবক সম্প্রতি ঢাকা থেকে হাজীগঞ্জে এসেছেন। এরপর তিনি অসুস্থতা বোধ করলে করোনা পরীক্ষায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা জমা দেন। শনিবার প্রকাশিত রিপোর্ট তার করোনা পজেটিভ আসে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত যুবক সেলফ কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিবেন। পরবর্তীতে তার শারীরিক অবস্থা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
ভবনটি লকডাউন করার সময় থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ, স্থানীয় কাউন্সিলর এমরান হোসেন মুন্সীসহ অন্যান্য সরকারি কর্মকর্তা ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি বলেন, এক যুবকের করোনা পজেটিভ আসায় স্থানীয় কাউন্সিলরকে সাথে নিয়ে তার বসবাসকৃত বাড়িটি লকডাউন করা হয়েছে।

২৩ মে, ২০২০।