হাজীগঞ্জে গাড়ি চাপায় মানসিক প্রতিবন্ধী বৃদ্ধার মৃত্যু

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে অজ্ঞাত গাড়ি চাপায় খোদেজা বেগম নামের (৬৫) এক মানসিক প্রতিবন্ধী বৃদ্ধা মারা গেছেন। মঙ্গলবার (২০ জুলাই) দিবাগত রাত ১০টা থেকে ১১টার মধ্যে কোন এক সময়ে হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকার কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত খোদেজা বেগম উপজেলার বাকিলা ইউনিয়নের সন্না গ্রামের ছোট হাজি বাড়ির মৃত আব্দুর রশিদের স্ত্রী।
নিহত বৃদ্ধার মেয়ে ফিরোজা বেগমের স্বামী আবু মূসা জানান, তার শাশুড়ি খোদেজা বেগম মানসিক প্রতিবন্ধী ও পাগল। তিনি প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে বিকাল বা সন্ধ্যার সময় ফিরে আসেন। কিন্তু এদিন সকালে বের হয়ে তিনি আর ফিরে আসেননি। পরে তাকে খুঁজতে বের হয়ে জানতে পারেন কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে দুর্ঘটনায় বলাখাল বাজারে একজন বৃদ্ধা মারা গেছেন, লাশ থানায় আছে।
এরপর তিনিসহ ওই বাড়ির অন্যান্য লোকজন থানায় এসে শাশুড়ি খোদেজা বেগমের মরদেহ নিশ্চিত করেন। এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত বৃদ্ধার মরদেহ থানা হেফাজতে রয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

২১ জুলাই, ২০২১।