হাজীগঞ্জে বাহাদুর শাহ্’র বিশাল নির্বাচনী শোডাউন

হাজীগঞ্জ ব্যুরো :
আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহারাস্তি) নির্বাচনী এলাকায় মনোনয়ন প্রত্যাশী ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান ও বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, পীরে কামেল আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী হাজীগঞ্জ উপজেলায় বিশাল নির্বাচনী শোডাউন করেছেন।
গতকাল শনিবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে বিপুলসংখ্যক হোন্ডা, মাইক্রোবাস ও মিনি ট্রাক নিয়ে তিনি নির্বাচিনী এ শোডাউন করেন। শোডাউনের পাশাপাশি উপজেলার বিভিন্ন বাজারে সংক্ষিপ্ত পথ সভা করেন আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে দেখা করেন এবং দলীয় প্রতীক চেয়ার মার্কায় ভোট ও দোয়া প্রার্থনা করেন।
শোডাউনকালীন বিভিন্ন পথ সভায় আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করবে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ। নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী রূপরেখা ও কর্ম-পরিকল্পনা নির্ধারণ করেছি আমরা। মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যহৃত রাখতে আমাদের দল অতীতের ন্যায় মহাজোটের সঙ্গে জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে।
১০১ টি সংসদীয় আসনে নির্বাচন করার প্রস্তুতি সম্পন্ন রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন, মাদকের করাল গ্রাসে যুব সমাজ ধ্বংসের পথে। দুর্নীতির মাধ্যমে বিভিন্ন দলের গুটি কয়েক নেতা রাতারাতি অঢেল সম্পদের মালিক হয়ে গেছে। আমাদের সুযোগ দিন, আমূল পরিবর্তন হবে। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ক্ষমতায় গেলে হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলায় দূর্নীতি ও মাদকের মূল উৎপাটন করা হবে। নারী ও ধর্মীয় শিক্ষার প্রসার, ঘরে ঘরে চাকুরীর ব্যবস্থা এবং হাজীগঞ্জ শাহরাস্তিতে শিল্পাঞ্চল গড়ে তোলার চেষ্টা করা হবে।
শোডাউনে সৈয়দ আলমগীর শাহ্, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক মাওলানা মোহাম্মদ আলী নকশেবন্দী, হাজীগঞ্জ উপজেলা সভাপতি জাকির হোসেন মিয়াজী, সহ-সভাপতি মঞ্জুর আলম পাটওয়ারী, পৌর সভাপতি মাও. মাহমুদ শাহ মোজাদ্দেদী, সাধারণ সম্পাদক মহিউদ্দিন আজাদসহ অন্যান্য কেন্দ্রীয় ও হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলার কয়েক সহ¯্রাধীক নেতা-কর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন।