হাজীগঞ্জে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

হাজীগঞ্জ ব্যুরো
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জে করোনাভাইরাস সংক্রমনে কর্মহীন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি, দুধ, বাদাম ও কিসমিছ) বিতরণ করেছে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার। গতকাল শুক্রবার (২২ মে) বিকালে পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ডে (টোরাগড় ও বদরপুর গ্রাম) কর্মহীন পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন গণপাঠাগারের নেতৃবৃন্দ।
এছাড়া হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সব সদস্য এবং একজন প্রবাসীর অর্থায়নে বৃহস্পতিবার দিবাগত রাতে একই ওয়ার্ডে কর্মহীনদের বাড়ি-বাড়ি গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেন সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী ও সাধারণ সম্পাদক হান্নান তালুকদারসহ নেতৃবৃন্দ।
ঈদ সামগ্রী বিতরণকালে সহযোগিতা করেন সংগঠনের সহ-সভাপতি ঈমান তালুকদার ও শেখ ফরিদ মজুমদার, সহ-সাধারণ সম্পাদক সাব্বির সরকার ও মাহির আলম, সাংগঠনিক সম্পাদক মাহবুব, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিশু কাজী, শিক্ষা বিষয়ক সম্পাদক মোবারক হোসেনসহ সদস্যবৃন্দ।
উল্লেখ্য, হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের সাথে জড়িত পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ডের (টোরাগড়-বদরপুর) গ্রামের কিছু তরুণ। প্রতিষ্ঠাকালীন সময় থেকে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়া সংগঠনের মাধ্যমে বেশ কিছু সামাজিক কর্মকাণ্ড পরিচালনা করা হয়।

২৩ মে, ২০২০।