হাটিলা পশ্চিমে যুবলীগের বৃক্ষরোপণ

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে হাটিলা পশ্চিম ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপণ করা হয়েছে। সোমবার (২২ জুন) দিনব্যাপী শিক্ষা প্রতিষ্ঠান ও গ্রাম্য সড়কসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে শতাধিক চারাগাছ রোপণ করা হয়। মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রিয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ মো. মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে উপজেলা যুবলীগ এই বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে।
ধড্ডা মোয়াজ্জেম হোসেন চৌধুরী ডিগ্রি কলেজ মাঠে চারাগাছ রোপণের মধ্য দিয়ে এদিন বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল। ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিনুল হক বাবলু ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আবুল বাশারের সার্বিক ব্যবস্থাপনায় হাটিলা পশ্চিম ইউনিয়নে এই বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হয়।
এ সময় ইউপি সদস্য আলাউদ্দিন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, সদস্য খোকন পাটোয়ারী, আলম পোদ্দার, সুমন মোল্লা, আব্দুল মালেক, রতন বকাউল, জাকির হোসেন, শাহীন সরকার, সামছুদ্দিন আলম, সাজ্জাদুল আলম বাপ্পী, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবু বকর, সদস্য শাহজালাল সরকার, খাজা মাহমুদ, নূরে আলম, ২নং ওয়ার্ড সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সদস্য শাহীন পাটোয়ারী, ৩নং ওয়ার্ড সভাপতি মো. ফারুক, সদস্য ডা. আলমগীর উপস্থিত ছিলেন।
এছাড়া ওয়ার্ড যুবলীগের সদস্য আহাদ শেখ, আব্দুল হামীদ রানা, রিয়াদ পাটোয়ারী, ফারুক বেপারী, শরীফ হোসেন, রিপন মিয়াজী, মাসুদ আলম পাটোয়ারী, ৫নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক মনির হোসেন, ৭নং ওয়ার্ড সভাপতি শরীফ হোসেন, সদস্য ইব্রাহিম বকাউল, নুরুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইয়াছিন বকাউল, রবিন, সোহেল, শাকিলসহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২২ জুন, ২০২০।