চাঁদপুরে জেলা পরিষদ মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্রের ২৪ বছর পূর্তি উপলক্ষে জেলা পরিষদ মিনি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকেলে চাঁদপুর শহরের হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্রের প্রধান উপদেষ্টা আলহাজ ওচমান গনি পাটওয়ারী।
তিনি তাঁর বক্তব্যে বলেন, সারাবিশ্ব জুড়ে এখন ক্রিকেট বিশ্বকাপ খেলা নিয়ে মানুষ মুখরিত। হয়তো আর অল্প কিছুদিনের মধ্যে মানুষ বিশ্বকাপের ফাইনাল খেলা উপভোগ করবে। ক্রিকেট বিশ্বকাপ খেলার এমন আনন্দঘন সময়ে চাঁদপুর অঙ্গীকার ক্রীড়া চক্র ক্রিকেট টুনামেন্টের আয়োজন করেছে তা সত্যি একটি ভালো উদ্যোগ। যারা এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে, তারা একদিন এসব খেলার মাধ্যমে বাংলাদেশের বুকে ভালো মানের ও জাতীয় খেলোয়াড় হয়ে গড়ে উঠবে।
তিনি আরো বলেন, খেলাধুলা করলে যেমন মন মানসিকতা ভালো থাকে অন্যদিকে তারা সমাজের বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে ও বিরত থাকে। তাই সবাইকে খারাপ থেকে বিরত থাকতে এবং সেজন্য সবসময় এমন খেলাধুলার আয়োজন করতে হবে। অঙ্গীকার ক্রীড়া চক্র যে মহৎ উদ্যোগ নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করেছে তাদের সে উদ্দেশ্য যেনো সফল হয়ে উঠে আমি তার মঙ্গল কামনা করছি।
অঙ্গীকার ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা ও সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে এবং সাংগঠনিক সম্পাদক পলাশ কুমার সোমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক রহিম বাদশা, চাঁদপুর হাসান আলী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমত আরা সাফী বন্যা, চাঁদপুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাফেজ মো. জাকির হোসেন, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক মুহাম্মদ আলমগীর হোসেন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্যরা।
খেলায় মোট ৮টি ক্লাব অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় চাঁদপুর হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতি ও ভিক্টোরিয়া ক্লাব এবং ২য় খেলায় আলিমপাড়া ও ডিক্স ক্লাব অংশগ্রহণ করে।

৭ জুলাই, ২০১৯।