চাঁদপুরে ট্রাক চাপায় ইজিবাইক চালক নিহত

এস এম সোহেল
চাঁদপুরে ট্রাক চাপায় সুলতান গাজী (৩০) নামের ইজিবাইক চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনার পরপর স্থানীয়রা ট্রাক চালক শহীদুল ইসলামকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। শুক্রবার (২৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর শহরের রঘুনাথপুর ওয়াপদা রাস্তার মোড়ে এ ঘটনাটি ঘটে।
নিহত ইজিবাইক চালক সুলতান গাজী চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সাখুয়া গুচ্ছগ্রামের মৃত বেলায়েত গাজীর ছেলে। তার তানভীর ইসলাম নামের ৭ মাসের একটি সন্তান রয়েছে। আটক ট্রাক চালক শহীদুল যশোর জেলার মনিরামপুর গ্রামের মকসুদ মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, সুলতান ইজিবাইক নিয়ে দুপুরে রঘুনাথপুর ওয়াপদা রাস্তার উপর আসলে দ্রুতগামী ট্রাকটি (যশোর-ট-১১-৩৫৫০) তার ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সুলতান মারা যায় এবং ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ইজিবাইকে থাকা একজন যাত্রী লাফিয়ে রাস্তায় পড়ে যাওয়ায় প্রাণে রক্ষা পান।
সুলতানের স্ত্রী তাসলিমা বেগম জানান, আমরা থাকতাম গুচ্ছগ্রাম। আমাদের একটা অবুঝ শিশু রয়েছে। আমার অবুঝ শিশুটি এতিম হয়ে গেল বলে তিনি কান্নায় ভেঙে পড়েন।
ঘটনার পরপর চাঁদপুর সদর মডেল থানার এসআই মো. রাশেদুজ্জামান ট্রাকটি জব্দ করে ঘাতক চালককে আটক করে থানায় নিয়ে আসেন।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আব্দুর রশিদ জানান, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

৩০ এপ্রিল, ২০২২।